ঢাকা, বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ৫ ঘন্টা আগে
শিরোনাম

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার 

  ঘাটাইল প্রতিনিধি

প্রকাশ : ৩০ জুন ২০২৪, ১৩:১৭

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার 
ঘাটাইল থানা। ছবি: সংগৃহীত

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে ওই নারীর স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৩০ জুন) সকালে জেমির স্বামী সন্ধানপুর গ্রামের সমর আলীর ছেলে মনিরকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে সন্ধানপুর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য খোরশেদ আলম বলেন, ঘটনার পর এলাকাবাসী মনিরকে বাড়িতেই বেঁধে রেখেছিলো। পরে তাকে পুলিশে দেয়া হয়।

এর আগে শনিবার রাতে ঘাটাইল উপজেলার সন্ধানপুর ইউনিয়নের সন্ধানপুর গ্রামে হত্যার ঘটনা ঘটে বলে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান। নিহত জেমি আক্তার (২২) উপজেলার দিঘর ইউনিয়নের মানাজি গ্রামের প্রবাসী জামাল হোসেনের মেয়ে। তাদের সোহান (২) নামে এক ছেলে রয়েছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মনির পেশায় একজন শ্রমিক। স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ আগে থেকেই ছিলো। শনিবার রাতে জেমিকে মারধর করা হয়। এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। রাত আড়াইটায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে জেমি মারা যান।

জেমির বড় বোন নাছিমা বলেন, চার বছর আগে পারিবারিকভাবে মনিরের সঙ্গে জেমির বিয়ে হয়। তিনি চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। বিয়ের পর থেকেই মনির আমার বোনকে নির্যাতন করতো। এ নিয়ে কয়েকবার সালিস হয়েছে। কিন্তু তারপরও জেমিকে নানা অজুহাতে মারধর করা হতো। আমি আমার বোনের হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া। তিনি বলেন, মনিরের মাকেও জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে আনা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত